মুরাদনগরে ডি আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র সমিতির এ সুরক্ষা সামগ্রী প্রদান।

মনির খাঁন, মুরাদনগর প্রতিনিধি।।
কুমিল্লার মুরাদনগর ডি.আর সরকারি উচ্চ বিদ্যালয়ের প্রাক্তণ ছাত্র সমিতির পক্ষ থেকে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী প্রদান করা হয়েছে। শনিবার দুপুরে উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডা: নাজমুল আলমের হাতে স্বাস্থ্য সুরক্ষা সামগ্রী তুলে দেন, কুমিল্লা উত্তর জেলা আওয়ামী লীগের সভাপতি ও সমিতির সদস্য ম. রুহুল আমিন।

এ সময় অন্যান্যের মধ্যে আরো উপস্থিত ছিলেন, যুব ও ক্রীড়া মন্ত্রনালয়ের সাবেক উপ-সচিব আব্দুর রহিম ভুইয়া, সহকারী কমিশনার (ভূমি) সুমাইয়া মমিন, সমিতির সভাপতি অধ্যক্ষ শাহআলম, সাধারণ সম্পাদক সাবেক প্রধান প্রকৌশলী ইঞ্জিনিয়ার রেজাউল করিম, বিজিএমইএ’র পরিচালক তারেক আব্দুল্লাহ, কেন্দ্রীয় আওয়ামীলীগের অর্থ ও পরিকল্পনা বিষয়ক উপ কমিটির সদস্য ফয়জুল্লাহ, সমিতির সদস্য কাজী সাইফুল ইসলাম জেন্টু প্রমুখ। সুরক্ষা সামগ্রীর মধ্যে ছিল, ২টি বড় অক্সিজেন সিলিন্ডার ও ৫০টি এনআরবি মাস্ক ইত্যাদি।

মুরাদনগর উপজেলা স্বাস্থ্য ও পরিবার-পরিকল্পনা কর্মকর্তা ডাঃ মুহাম্মদ নাজমুল আলম বলেন, ‘দেশের এ ক্লান্তিলগ্নে অক্সিজেন সিলিন্ডার ও এনআরবি মাস্ক উপহার পাওয়া সত্যিই স্বস্তির বিষয়। আমরা হাসপাতালের পক্ষ থেকে ওই সমিতির নেতৃবৃন্দকে জানাই কৃতজ্ঞতা ও আন্তরিক ধন্যবাদ।

     আরো দেখুন:

পুরাতন খবর

শনি রবি সোম মঙ্গল বুধ বৃহ শুক্র
 
১০
১১১২১৩১৪১৫১৬১৭
১৮১৯২০২১২২২৩২৪
২৫২৬২৭২৮২৯৩০৩১

You cannot copy content of this page